সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কম্বলে মুড়িয়ে ‘ডাস্টবিনে’ নবজাতককে ফেলে গেলেন মা চাঁপাইনবাবগঞ্জের বিদিরপুরে ককটেল বিস্ফোরনে আহত ১ ঠাকুরগাঁওয়ে বিএনসিসি’র র‌্যালী, লিফলেট ও মাস্ক বিতরণ মা-বাবা মারা গেছেন, ১০ বছরের শিশুকে ট্রেনে ফেলে গেলেন ভাই-ভাবি! চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ বন্দর দিয়ে ৩ দিনে চাল আমদানি ১২১৬ মেট্রিক টন চাঁপাইনবাবগঞ্জে হেরোইন-ফেনসিডিলসহ গ্রেপ্তার ২ গোমস্তাপুরে যুব উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত দুই অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল নিয়োগ বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত ৬ দুর্গাপুরে দোকান সমিতির ধর্মঘট ১৫ দিনের শ্বাসরুদ্ধকর অভিযানে যেভাবে উদ্ধার চীনা শ্রমিকরা গণতন্ত্র চর্চায় শেখ হাসিনা অনন্য: ওবায়দুল কাদের চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির মানববন্ধন সিলেট এমসি কলেজে গৃহবধূ ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ বুধবার ব্যাচেলর পার্টি করতে গিয়ে দুর্ঘটনায় বরুণ ভূমিকম্পে কাঁপল চিলি, সুনামির ভুল বার্তায় আতঙ্ক মানিকছড়িতে বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৫ দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী প্রধানমন্ত্রীকে এবার প্রথমে টিকা নিতে বললেন ফখরুল হাইকোর্টের সামনে নিহতের হত্যাকারী চিহ্নিত, যে কোনো সময় গ্রেফতার

শিবগঞ্জের চককীর্তি ইউপি’তে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আনু মিঞা

সারোয়ার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১৫৪ জন পড়েছেন

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে জনপ্রিয়তার সীর্ষে সমাজসেবক আনোয়ার হাসান আনু মিঞা । শিবগঞ্জ উপজেলার একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন হলো চককীর্তি ইউনিয়ন ।

নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে চককীর্তি ইউনিয়নের প্রতিটি অলিগলি, গ্রাম, পাড়া-মহল্লা এবং চায়ের স্টলগুলো। সম্ভাব্য ২০২১ সালের মার্চে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে চককীর্তি ইউনিয়নে সম্ভাব্য প্রার্থীরা বিভিন্নভাবে প্রচার প্রচারনা শুরু করায় পুরো ইউনিয়ন জুড়ে নানা জল্পনা কল্পনা শুরু হয়েছে।

এখন পর্যন্ত জনমত জরীপে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন সমাজসেবক চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আনোয়ার হাসান আনু মিঞা । চেয়ারম্যান পদপ্রার্থী আনু মিঞা ইতোমধ্যে ব্যাক্তি উদ্যোগে অত্র ইউনিয়নের গ্রামগঞ্জের সামাজিক বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে এলাকাবাসীর বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

বিশেষ করে করোনার দুঃসময়ে সাধারণ মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে তিনি দৃষ্টান্ত স্থাপন করেছেন। নিজের জীবনের ঝুঁকি নিয়ে চাল, ডাল, তেল, লবন, আলু, পিঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা করে ইউনিয়নে সাধারণ মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন তিনি। আর সেই কারণেই চককীর্তি ইউনিয়নের সাধারণ মানুষ আনু মিঞার পক্ষে বিভিন্ন প্রচারণা চালাচ্ছে।

যারফলে পুরো ইউনিয়নেই বতর্মান প্রজন্মের অহংকার। দ্রুত জনপ্রিয়তার শীর্ষে এগিয়ে চলছেন। আজও তিনি নেপাল টোলায় জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নের কথা নেতৃবৃন্দ কে নিয়ে মানুষের মাঝে ছড়িয়ে দিয়েছেন । গত নির্বাচন এর জননেত্রী মানবতার মা কওমি জননী শেখ হাসিনার মনোনীত নৌকার পার্থী জনাব মোঃ আনোয়ার হাসান আনু মিঞা।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার ব্যপারে শতভাগ আশাবাদী মোঃ আনোয়ার হাসান আনু মিঞা বলেন, চককীর্তি ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়ন ও অগ্রগতিতে অত্র ইউনিয়নকে দ্রুত সামনের দিকে এগিয়ে নিয়ে যাব। সেই সাথে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবো। আর সেই লক্ষেই আমি এলাকার মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Theme Developed BY Ashik