মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ১৫ গোমস্তাপুরে রহনপুর পৌর মেয়রের সাংবাদিক সম্মেলন। কুড়িগ্রাম সীমান্তে বিএসএফের হাতে গরু ব্যবসায়ী আটক রাজধানীতে যমজ শিশুকে একসাথে ধর্ষণ মিয়ানমারে প্রকাশ্যে গুলি করে সু চির দলের এমপিকে হত্যা চোখের জন্য মারাত্মক ক্ষতিকর এলইডি লাইট ব্যবহার বন্ধ করা হোক, দাবী সচেতন মহলের নিঃসঙ্গ শীত চাঁপাইনবাবগঞ্জের রহনপুর মাদকসেবীদের এখন আখড়া জেলা ভোক্তা অধিকারের অভিযান : সদরের তিন প্রতিষ্ঠানকে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে প্রায় চার লাখ শিশুকে হাম-রুবেলা টিকা দেয়া হবে সরকারি মেডিকেল কলেজের আসন সংখ্যা বাড়ছে নাটোরে দুর্বৃত্তদের হামলায় সার ব্যবসায়ী নিহত টাকা না পেয়ে মা’কে হত্যা করলো ছেলে সাকিবের ‘কলকাতা বিতর্ক’ নিয়ে যা বললেন নূর সকালে গরম পানি খাওয়ার উপকারিতা মার্কিন নির্বাচন: পেনসিলভানিয়াতেও ট্রাম্পের মামলা খারিজ ১ যুগ বন্ধ থাকার পর নাচোলের রামপুরা মধ্যপাড়া থেকে কুজা মোড় পর্যন্ত রাস্তা খুলে দেয়া হলো নাচোল বাসস্ট্যান্ডে ফায়ার সার্ভিসের উদ্ধার মহড়া চাঁপাইনবাবগঞ্জে জেলা যুবদলের আয়োজনে তারেক রহমানের জন্মদিন পালন গাঢ় কুয়াশায় গ্রামবাংলার মানুষের শীতের আমেজ!

চাঁপাইনবাবগঞ্জে নারীও শিশু নির্যাতণ দমন আইনে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৬৫ জন পড়েছেন


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভনে এক শিশুকন্যার জননী এক গৃহবধুকে (২৬) ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতণ দমন আইনে দায়ের মামলায় মো.করিম (২৯) নামে এক যুবককে
যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত।

সেই সাথে তাকে ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও এক বছর বিনাশ্রম কারাদন্ডেরও আদেশ দিয়েছে। বৃহস্পতিবার(১৯’নভেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতণ দমন ট্রাইবুনাল-২ এর বিচারক রবিউল ইসলাম দন্ডিতের উপস্থিতিতে রায় ঘোষণা করেন। অপরাধ প্রমাণিত না হওয়ায় রায়ে মামলার অপর ৩ আসামীকে বেকসুর খালাস দেন আদালত।
দন্ডিত করিম শিবগঞ্জের পাঁকা ইউনিয়নের বাবুপুর চালকিপাড়া গ্রামের তাজিবুল হকের ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান,২০১৭ সালের ১৯ এপ্রিল রাতে বিয়ের প্রলোভনে নির্যাতিতা গৃহবধুকে বাড়ি থেকে ডেকে নিয়ে একটি আমবাগানে ধর্ষণ করেন করিম।কিন্তু এরপর তাকে বিয়ে করতে অস্বীকার করলে গৃহবধু দু’দিন পর ২১ এপ্রিল শিবগঞ্জ থানায় ধর্ষণ ও ধর্ষণে সহযোগীতার অভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা(আইও) ও শিবগঞ্জ থানার তৎকালীন উপ পরিদর্শক(এসআই) গৌতম চন্দ্র মালী ২০১৭ সালের ১২ জুলাই করিমসহ ৪জনকে অভিযুক্ত করে আদালতে চার্যশীট দাখিল করেন। ১৩ জনের সাক্ষ্য,প্রমাণ ও যুক্তিতর্ক শেষে আদালত করিমকে একমাত্র দোষী সাব্যস্ত করে বৃহস্পতিবার রায় ঘোষণা করেন।আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এড.রেজাউল করিম

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Theme Developed BY Ashik