বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে চাষ হচ্ছে ভিয়েতনামের নতুন জাত বারোমাসী আম গোল্ডেন ম্যাংগো গোমস্তাপুরে রহনপুর পৌর কৃষক লীগের আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত শিবগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে সমাবেশ অনুষ্ঠিত চককীর্তি ইউনিয়নের ৭নং ওয়ার্ডে আনোয়ার হাসান আনু মিঞার গণসংযোগ প্রেমিকার বিয়ের খবরে প্রেমিকের আত্মহত্যা গাঁজাসহ বাবা-ছেলে গ্রেফতার দেশে করোনা আক্রান্ত ছাড়াল সাড়ে ৪ লাখ, মৃত্যু ৬৪৪৮ যাবজ্জীবন নিয়ে রিভিউ রায় ১ ডিসেম্বর করোনাকালে মন্ত্রিসভায় পরিবর্তন হচ্ছে না: সেতুমন্ত্রী বঙ্গবন্ধু টি-২০: উদ্বোধনী দিনে মুখোমুখি হচ্ছে খুলনা-বরিশাল মাছ ধরতে গিয়ে মিলল বাইক! চাঁপাইনবাবগঞ্জে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ১৫ গোমস্তাপুরে রহনপুর পৌর মেয়রের সাংবাদিক সম্মেলন। কুড়িগ্রাম সীমান্তে বিএসএফের হাতে গরু ব্যবসায়ী আটক রাজধানীতে যমজ শিশুকে একসাথে ধর্ষণ মিয়ানমারে প্রকাশ্যে গুলি করে সু চির দলের এমপিকে হত্যা চোখের জন্য মারাত্মক ক্ষতিকর এলইডি লাইট ব্যবহার বন্ধ করা হোক, দাবী সচেতন মহলের নিঃসঙ্গ শীত চাঁপাইনবাবগঞ্জের রহনপুর মাদকসেবীদের এখন আখড়া জেলা ভোক্তা অধিকারের অভিযান : সদরের তিন প্রতিষ্ঠানকে জরিমানা

গোমস্তাপুরে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য সুমনের উপর হামলা

কপোত নবী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৫০২ জন পড়েছেন


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ-সভাপতি আতিকুল ইসলাম সুমনের উপর হামলা চালিয়েছে স্থানীয় দুর্বৃত্তরা।

জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার বাংগাবাড়ি ইউনিয়নের ইসলামপুর বাজারে মোবাইল ফোনে কথা বলার সময় আতিকুল ইসলাম সুমনের উপর অতর্কিত হামলা হয়।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বাংগাবাড়ির সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের ভাতিজা বিএনপি নেতা জুনায়েদুল হক জিমের নেতৃত্বে রাজিব, নাসিমসহ কয়েকজন হামলা চালিয়েছে বলে জানা গেছে।

হামলার সময় আতিকের হাতের কব্জিতে উপর্যপুরি আঘাত করা হয় হাসুয়া দিয়ে। পরে তাকে প্রাথমিকভাবে গোমস্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গত জাতীয় সংসদ নির্বাচনের সময় থেকে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের দ্বন্ধের জেরে হামলা চালায় বিএনপির ক্যাডাররা।

ঘটনাটির সত্যতা স্বীকার করে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ওসি দিলিপ কুমার দাস এ প্রতিবেদককে জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়েছে, তদন্ত সাপেক্ষে পরে ব্যবস্থা গ্রহণ করা হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত বিষটি নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছিলো।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Theme Developed BY Ashik