রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
বিজিবি ও ইউপি সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভুক্তভোগীর || হয়রানির অভিযোগ চাঁপাইনবাবগঞ্জে এডাবের বার্ষিক সাধারণ সভা চাঁপাইনবাবগঞ্জ আদালত প্রাঙ্গণে বিপুল পরিমাণ মাদক ধ্বংস। উত্তর কোরিয়ায় করোনার টিকা গবেষণাগারে হ্যাকারদের হামলা ১৭ দিনের নবজাতককে হত্যার কথা স্বীকার করলেন মা সাত ব্যাংকে ৭৭১ পদের নিয়োগ প্রক্রিয়া স্থগিত ‘আদিপুরুষ’ সিনেমায় প্রভাসের সীতা হচ্ছেন কৃতি সাকিবের মাইলফলক করোনা বাড়লেও সরকারের প্রস্তুতি নিয়ে সংশয়: জিএম কাদের বিএড কোর্সে ভর্তি হওয়া যাবে যেসব কলেজে নির্বাচনকে ঘিরে জম্মু-কাশ্মীরে থমথমে পরিস্থিতি ভ্যানগাড়িকে বাঁচাতে গিয়ে বাস খাদে, নিহত ৩ আদালতে টিকছে না ট্রাম্পের দায়ের করা মামলা অস্ট্রেলিয়া সফরে নেই ইশান্ত, অনিশ্চিত রোহিত আবার উত্তপ্ত কাশ্মীর, ২ ভারতীয় সেনা নিহত শীতকালে হাত-পায়ের শুষ্কতা এড়াতে করণীয় বিজিবির শিবগঞ্জ সীমান্তে বিশেষ অভিযানে আসামীসহ ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে রামকৃষ্টপুর মহল্লার মাসুদ গ্রেপ্তার শেষ শ্রদ্ধা জানাতে আসা ম্যারাডোনা ভক্তদের সঙ্গে পুলিশের সংঘর্ষ আফগানিস্তানে যুদ্ধাপরাধ : ১০ সেনাকে বরখাস্ত করতে পারে অস্ট্রেলিয়া

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে বিভিন্ন মাদকসহ ৩ নারী ও ১ যুবক গ্রেপ্তার

কপোত নবী
  • প্রকাশের সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৬৭৬ জন পড়েছেন


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের মাদকবিরোধী অভিযানে ২০০ গ্রাম হেরোইন ও ১১৪ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামীরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের মনোহরপুর কুপপাড়ার সেলিমা খাতুন ও সাদিকুল ইসলামের ছেলে হেলাল (২৬) একই এলাকার মাহাজনি ও জব্দুলের ছেলে বাবুল (৩৫) পলাতক আছে।

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার জিয়া নগর হাড্ডিপট্টি এলাকার মৃত আলতাফনের মেয়ে ও মিলনের স্ত্রী বেদানা বেগম (৪৩), শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর গ্রামের রেনু বেগমের মেয়ে ও আব্দুল মান্নানের স্ত্রী মোসা. মেমেরা খাতুন (২৮), মার্জিনা বেগমের মেয়ে ও শহিদুল ইসলামের স্ত্রী মোসা. ফুরকনি বেগম (৩৮)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৫ নভেম্বর রোববার সন্ধ্যা ৬ টার দিকে হাড্ডিপট্টিতে অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে ২টি প্যাকেটে রক্ষিত ২০০ গ্রাম হেরোইনসহ বেদানাকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার হেরোইনের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা।

অপরদিকে ১৪ নভেম্বর রাত ৯টার দিকে হুজরাপুর মহানন্দা ঢাকা বাসস্ট্যান্ডের হানিফ এন্টারপ্রাইজ টিকিট কাউন্টারের ঘরে অভিযান চালিয়ে ৬৩ বোতল ফেনসিডিলসহ ফুরকনি ও মেমেরাকে গ্রেপ্তার করা হয়। আসামীরা বিশেষ কায়দায় বানানো জ্যাকেটে করে ফেনসিডিল নিয়ে ঢাকা যাবার জন্য যাচ্ছিল। উদ্ধার ফেনসিডিলের আনুমানিক মূল্য ৬৩ হাজার টাকা।

অন্য অভিযানে ১৪ নভেম্বর শনিবার রাত ৮টার দিকে পৌর এলাকার হুজরাপুর ট্রাকস্ট্যান্ড সংলগ্ন চাঁদতারা হোটেলের সামনে থেকে ৫১ বোতল ফেনসিডিলসহ হেলালকে গ্রেপ্তার করা হয়।

সহকারী পরিচালক আনিছুর রহমান আরও জানান, পরিদর্শক রায়হান আহমেদ খানের নেতৃত্বে উপ-পরিদর্শক খন্দকার সুজাত আলী, সিপাই আল-আমিন, হাবিবা খাতুন, সোহেল রানাসহ সঙ্গীয় ফোর্স অভিযানগুলো পরিচালনা করে। এ সব ঘটনায় পৃথক ৩টি থানায় মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Theme Developed BY Ashik