রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বিজিবি ও ইউপি সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভুক্তভোগীর || হয়রানির অভিযোগ চাঁপাইনবাবগঞ্জে এডাবের বার্ষিক সাধারণ সভা চাঁপাইনবাবগঞ্জ আদালত প্রাঙ্গণে বিপুল পরিমাণ মাদক ধ্বংস। উত্তর কোরিয়ায় করোনার টিকা গবেষণাগারে হ্যাকারদের হামলা ১৭ দিনের নবজাতককে হত্যার কথা স্বীকার করলেন মা সাত ব্যাংকে ৭৭১ পদের নিয়োগ প্রক্রিয়া স্থগিত ‘আদিপুরুষ’ সিনেমায় প্রভাসের সীতা হচ্ছেন কৃতি সাকিবের মাইলফলক করোনা বাড়লেও সরকারের প্রস্তুতি নিয়ে সংশয়: জিএম কাদের বিএড কোর্সে ভর্তি হওয়া যাবে যেসব কলেজে নির্বাচনকে ঘিরে জম্মু-কাশ্মীরে থমথমে পরিস্থিতি ভ্যানগাড়িকে বাঁচাতে গিয়ে বাস খাদে, নিহত ৩ আদালতে টিকছে না ট্রাম্পের দায়ের করা মামলা অস্ট্রেলিয়া সফরে নেই ইশান্ত, অনিশ্চিত রোহিত আবার উত্তপ্ত কাশ্মীর, ২ ভারতীয় সেনা নিহত শীতকালে হাত-পায়ের শুষ্কতা এড়াতে করণীয় বিজিবির শিবগঞ্জ সীমান্তে বিশেষ অভিযানে আসামীসহ ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে রামকৃষ্টপুর মহল্লার মাসুদ গ্রেপ্তার শেষ শ্রদ্ধা জানাতে আসা ম্যারাডোনা ভক্তদের সঙ্গে পুলিশের সংঘর্ষ আফগানিস্তানে যুদ্ধাপরাধ : ১০ সেনাকে বরখাস্ত করতে পারে অস্ট্রেলিয়া

শিবগঞ্জের সর্বস্তের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করলেন নতুন ওসি ফরিদ

কপোত নবী
  • প্রকাশের সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২৪৩ জন পড়েছেন

আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানায় নতুন অফিসার ইনচার্জ ওসি ফরিদ হোসেন ২ নভেম্বর যোগদান করেছেন। এ উপলক্ষে শনিবার বিকেলে বলেন, মহান আল্লাহ্‌র দরবারে শুকরিয়া আদায় করছি ওসি হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবার জন্য।

তিনি আরও বলেন, আপনাদের সকলের সহযোগিতা নিয়ে কাজ করব ইনশাআল্লাহ। সঠিকভাবে দায়িত্ব পালনের জন্য শিবগঞ্জের সর্বস্তের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

ব্যতিক্রম প্রক্রিয়ায় এ পদায়নের জন্য রাজশাহী রেঞ্জ ডিআইজি মো. আব্দুল বাতেন বিপিএম পিপিএম স্যার, অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম (বার) স্যারদের প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

পাশাপাশি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানায় পাবনা জেলার এসপি মো. রফিকুল ইসলাম, বিপিএম পিপিএম স্যারকে। এর আগে বিদায়ী ওসি শামসুল আলম শাহ শিবগঞ্জবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার কাজে সবসময় সহযোগীতা করার জন্য।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Theme Developed BY Ashik