বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে চাষ হচ্ছে ভিয়েতনামের নতুন জাত বারোমাসী আম গোল্ডেন ম্যাংগো গোমস্তাপুরে রহনপুর পৌর কৃষক লীগের আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত শিবগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে সমাবেশ অনুষ্ঠিত চককীর্তি ইউনিয়নের ৭নং ওয়ার্ডে আনোয়ার হাসান আনু মিঞার গণসংযোগ প্রেমিকার বিয়ের খবরে প্রেমিকের আত্মহত্যা গাঁজাসহ বাবা-ছেলে গ্রেফতার দেশে করোনা আক্রান্ত ছাড়াল সাড়ে ৪ লাখ, মৃত্যু ৬৪৪৮ যাবজ্জীবন নিয়ে রিভিউ রায় ১ ডিসেম্বর করোনাকালে মন্ত্রিসভায় পরিবর্তন হচ্ছে না: সেতুমন্ত্রী বঙ্গবন্ধু টি-২০: উদ্বোধনী দিনে মুখোমুখি হচ্ছে খুলনা-বরিশাল মাছ ধরতে গিয়ে মিলল বাইক! চাঁপাইনবাবগঞ্জে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ১৫ গোমস্তাপুরে রহনপুর পৌর মেয়রের সাংবাদিক সম্মেলন। কুড়িগ্রাম সীমান্তে বিএসএফের হাতে গরু ব্যবসায়ী আটক রাজধানীতে যমজ শিশুকে একসাথে ধর্ষণ মিয়ানমারে প্রকাশ্যে গুলি করে সু চির দলের এমপিকে হত্যা চোখের জন্য মারাত্মক ক্ষতিকর এলইডি লাইট ব্যবহার বন্ধ করা হোক, দাবী সচেতন মহলের নিঃসঙ্গ শীত চাঁপাইনবাবগঞ্জের রহনপুর মাদকসেবীদের এখন আখড়া জেলা ভোক্তা অধিকারের অভিযান : সদরের তিন প্রতিষ্ঠানকে জরিমানা

চাঁপাইনবাবগঞ্জের শাহীবাগ থেকে আঁখি নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

কপোত নবী
  • প্রকাশের সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৮৯৩ জন পড়েছেন


চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শাহীবাগের জেলখানা সংলগ্ন এক বাড়ি থেকে আফসানা আখতার আঁখি (১৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আঁখি চাঁপাইনবাবগঞ্জের শাহীবাগ মহল্লার আইয়ুব আলী ও শেফালী খাতুনের মেয়ে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. মোজাফফর হোসেন জানান, ১ নভেম্বর রোববার দুপুর ২ টার দিকে নিজ ঘরে গলায় ওরনা পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে যায় আঁখি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে আঁখির মা ও স্থানীয়দের সাথে কথা বল জানা গেছে, আঁখির সাথে এক ছেলের প্রেমের সম্পর্ক ছিলো। ঘটনার দিন সকালে বাড়ি থেকে বের হয় আঁখি। দুপুরে বাড়ি ফিরে এসে কান্নাকাটি করে এবং মোবাইল ফোনে কেউ গালিগালাজ করছে বলেও জানায় তার মাকে। এরই এক পর্যায়ে সে ঘরের দরজা বন্ধ করে গলায় ওরনা দিয়ে ফ্যানের সাথে ঝুলে যায়।

সন্ধ্যা সাড়ে ৬টায় এ রিপোর্ট লিখার সময় পর্যন্ত লাশ ময়নাতদন্ত হয়নি বলে জানা গেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Theme Developed BY Ashik